November 14, 2017

GP সিমে আবারো আনলিমিটেড ফ্রি ইন্টারনেট

 0 টিউমেন্টস 1 দেখা প্রিয়

ইন্টারনেট
আসসালামু আলাইকুম
আল্লাহর রহমতে মনে হয় সবাই ভালোই আছেন
আমি ও ভালো আছি কিন্তুু সামনে পরিক্ষা সবাই দোয়া করবেন
আজ আমি আপনাদের মাঝে নিয়ে আসলাম Gp সিমের আনলিমিটেড ফ্রি নেট
তো কি বলতে চাই সবাই হয়তো বুঝতে পেরেছেন
প্রায় 6মাস পরে আবার ফিরে পেলাম জিপি তে ফ্রি নেট
ভাই টেকটিউনস এ একটাই সমস্যা স্কিন সট যোগ করা যায় না
তাই আমি স্কিন সট দিয়ে বুঝাতে পারলাম না
আর লিখে বোজানো টা খুব কষ্টকর ব্যাপার
তাই আমি ভিডিও লিংক দিলাম কষ্ট করে একটু দেখুন


আর যারা ফ্রি বেসিক দিয়ে টেকটিউনস ব্যবহার করেন তাদের জন্য ইম্বেড আকারে ভিডিও দিলাম
ফ্রিতেই দেখতে পারবেন কোন মেগা বাইটের প্রয়োজন নেই
<iframe src="https://www.youtube.com/embed/OPfq-nLHX1k" frameborder="0" gesture="media" allowfullscreen></iframe>
কিছু না বুজলে টিউমেন্ট মানে টিউমেন্ট করবেন।
আমাকে আর দশ জন টিউনারার মানে অথরের মতো ভাববেন না।
আমি যা করি আপনাদের সার্থের জন্যই।
এখানে টিউন করি শুধু আপনাদের উপকারের জন্য মানুষ মাএই ভুল থাকে  আর আমি ও মানুষ
source: https://www.techtunes.com.bd/internet/tune-id/525030

1 comment:

  1. You never disappoint. Always with a positive piece of information. Thanks for letting us succeed with your knowledge. Looking forward to learning more. Buy USA youtube views

    ReplyDelete