November 14, 2017

মাত্র ৩-৪ঘন্টাই দৈনিক ১৫থেকে ২৫ডলার আয় করুন- গ্যারেন্টি দিলাম (টিউনটি না পড়লে মিস)

মাত্র ৩-৪ঘন্টাই দৈনিক ১৫থেকে ২৫ডলার আয় করুন- গ্যারেন্টি দিলাম (টিউনটি না পড়লে মিস)

 0 টিউমেন্টস 1 দেখা প্রিয়
আউটসোর্সিং
$ডেইলি ১৫থেকে ২৫ডলার আর্নিং গ্যারেন্টি*
শুরুতেই বলে রাখি এটা একটা স্প্যামি ট্রিক। এন্ড্রয়েড এপ্স ইউজ করে কিভাবে নিজেই এডসেন্সের এডমোব থেকে কিভাবে আর্ন করবেন তার ফুল ডিটেইলস দেওয়া হবে। কোন সাস্পেন্ড ছাড়াই। এই ট্রিকটা তাদের জন্য যারা এখনো পর্যন্ত কোন আর্ন করতে পারেনি। তাদের জন্য না যারা মান্থলি হাজার হাজার ডলার আর্ন করে।
আমি মূলত এই কাজগুলো করিনা। টেষ্টের জন্যই করেছিলাম এবং পরিচিত কয়েক জনকে সেট আপ করে দিছিলাম তারা সবাই সাকসেস। আমি মনে করে পিটিসি সাইট এবং বিভিন্ন সাইটের পিছনে ফালতু ইনভেষ্ট না করে এটা করাই হাজার গুণ ভালো। গত মাসের শেষ কয়দিন আমি জাষ্ট টেষ্ট করে ছিলাম একটা একাউন্ট দিয়ে এবং এই মাসের ২তারিখ ডলার জমা হয়ে গেছে মেইন ব্যালেন্সে। প্রুভ দেখুন নিচেইঃ

২০তারিখের আর্নিং ২০ডলার এবং মাত্র কয়েকদিনের ৬০ডলার

৩০তারিখের সিপিসি ৪৭সেন্ট এবং লাইফ টাইম ২৯সেন্ট

কাজটা করার জন্য একটা ভালো এন্ড্রয়েড ফোন লাগবে। সবকিছু আমি সেট আপপ করে দিবব
*চাইলে আজ থেকেই আর্ন করতে পারবেন
*একটা এন্ড্রয়েড এপ্স বানিয়ে দিব এবং এডসেন্স সেট আপ করে দিব
*এ টু যেড আমি সেট আপ করে দিব
*আমি যেহেতু ১০০% গ্যারেন্টি দিছি, তার মানে আর্নিং হবেই। এটা নিয়ে আর কোন কথা নাই
*১০জন একসাথে হলে একটা সিক্রেট গ্রুপ খুলে সবাইকে এড করে দিব
*সামান্য চার্জ নেওয়া হবে
যাদের সামান্য চার্জ দেওয়ার সামর্থ্য আছে অনলি তারাই আমাকে নক দিবেন। আর যদি মনে করেন ধান্ধাবাজী তাহলে টিউন থেকে ১০০হাত দূরে থাকুন। দুই দিন পর পোলাপাইনই টিউন দিবে এটা নিয়ে।
আমাকে মেসেজ দিন এখানেঃ FACEBOOK
source:https://www.techtunes.com.bd/outsourcing/tune-id/525050

No comments:

Post a Comment